Sunday, August 31, 2014

মায়ের ভোদায় তিনজন মিলে চুদলাম


                মায়ের ভোদায় তিনজন মিলে চুদলাম VIDEO 


সুদীপ নামে আমার এক বন্ধু ছিল কলেজ জীবনে। অনেকদিন পর ও বিদেশ থেকে দেশে এসেছিল বেড়াতে। এসেই আমাকে কল দিল। উদ্দেশ্য একটাই-মাকে দিয়ে ওর কলাটা
চোষানো আর তারপর মার গুদ মারা। ও যখন ফোন করে আমাকে তখন মার
মাসিক চলছিল তাই আমি ওকে কদিন পরে করার জন্য বললাম। ও হতাশ হলেও
আমার আশ্বাস পেয়ে শান্ত হল। ওকে আমি আগামী সপ্তাহের শেষে বাসায় আসতে
বললাম। আপাতত ওকে ঠান্ডা করার জন্য আমার পরিচিত এক মেয়েকে ওর জন্য
ঠিক করে দিলাম। ও আমাকে জানাল যতই অন্য যেই হোক মাকে না করে সে দেশ ছেড়ে যাচ্ছে না। আমাকে সে বলে রাখল মাকে যেন আমি এভেইলেবল রাখি সারাদিনের জন্য সেদিন। মার জন্য সে নাকি বিভিন্ন যৌনউত্তেজক পোষাক, ব্রা প্যান্টি ইত্যাদি কিনে এনেছে। মাকে সে এগুলো পড়িয়ে প্রাণভরে চুদবে।  
বাবা দেশের বাইরে থাকতেন, আমাদের জন্য টাকা পাঠাতেন মাসে মাসে। আর আমি যে এদিকে মাকে পরপুরুষের কাছে গুদ মারিয়ে কাড়ি কাড়ি টাকা কামাচ্ছি সে ব্যাপারে তার কোন ধারনাই ছিল না। তবে যথেষ্ট ঝুঁকি নিয়ে কাজ করতে হত আমাদেরকে। সম্ভাব্য সব ধরনের সতর্কতা অবলম্বন করতে হত এই অতীব মারাত্নক অবৈধ কাজটি গোপন রাখার জন্য। মার গুদে যে কত সংখ্যক মোটা মোটা বাড়া ঢুকেছে এ পর্যন্ত তার হিসাব মনে হয় মা নিজেও জানে না। অথচ মাকে দেখলে অত্যন্ত নিষ্পাপ এবং লাজুক স্বভাবের এক লজ্জাশীলা নারী মনে হবে আপনার কাছে। আসলে মার এই ভদ্রবেশী চেহারাটাই আমার কাজকে অনেক সহজ করে দিত। কেউই কিছু সন্দেহ করতে পারত না। আমার বয়স যখন সতের তখনই আমি মার গুদ মারি প্রথম। বছরখানেক নিয়মিত মার গুদ মারতাম প্রতিরাতে। প্রথম প্রথম কনডম ছাড়াই চুদতাম মাকে ঘরের লাইট নিভিয়ে। এর পর থেকে বাসায় কাজের লোক না থাকলে দিনের বেলায় মাকে চোদা শুরু করি। মা লজ্জা পেলেও বেশ আরাম পেত আমার কাছে গুদ মারিয়ে এটা আমি বেশ বুঝতে পারতাম। প্রথমদিকে কেবল মার নিচের কাপড় খুলে মাকে চুম্বন করতে করতে আমার ঐ জিনিষটা মার যৌনাঙ্গে ঢুকিয়ে দিতাম। এরপর লজ্জা আস্তে আস্তে ভেঙ্গে গেলে মাকে দিনের আলোয় সম্পূর্ণ ল্যাংটা করে তারপর গুদ মারতাম। নিয়মিত থ্রি এক্স দেখে আর বিভিন্ন চটি বই ইত্যাদি পড়ে জ্ঞান অর্জন করে সেগুলো সবই মার উপরে প্রয়োগ করতাম। আমাদের কাজের মেয়েটা একদিন আমাকে আর মাকে সম্পূর্ণ ল্যাংটা অবস্থায় দেখে ফেললে ওকেও এর পর থেকে আমাদের সাথে যোগ দিতে অনুমতি দিলাম। মাকে আর কাজের মেয়েটাকে একসাথে চুদতাম আমি দিনরাত। অনেকদিন ছিল মেয়েটা। পরে ওকে আমরা টাকা পয়সা দিয়ে
বিদায় করে দেই।
বাবা দেশে আসত মাঝে মধ্যে। বাবা থাকা অবস্থাতেও মা রাতে এসে আমার কাছে
গুদ মারিয়ে যেত সম্পূর্ণ ল্যাংটা হয়ে। বাবা যখন গভীর ঘুমে অচেতন আমরা তখন
সঙ্গমসুখের শিখরে উন্মত্ত। বাসায় কেউ না থাকলে মা ল্যাংটা হয়েই থাকত আমার সামনে। আমার পছন্দের সব রকম খাবার মা রান্না করত, বিনিময়ে শুধু মার গুদটা মারতাম আমি! ছেলে হয়ে এর চাইতে বড় আর কিইবা দিতে পারি মাকে? মা তার দেহ নিয়ে আমাকে যা করতে দিত আর আমাকে যেসব সুখ দিত তা পাঠক আপনাদের স্ত্রী বা প্রেমিকা তো দূরের কথা কোন টাকা দিয়ে কেনা পতিতাও কখনও দেবে না। মার যারা খদ্দের আছে তাদেরকেও আমরা একই সেবা দিয়ে থাকি। মাকে যারা চুদেছে তাদের যে কাউকে জিজ্ঞাসা করলেই এটা জানা যাবে। মার বুক চোদা, মুখ চোদা (ডিপথ্রোট), গুদ মারা তো আছেই, পোদ মারা, মুখের ভেতরে বীর্যপাত থেকে শুরু করে এমন কোন কাজ নেই যা আমি করিনি। আপনারা হয়ত শুনলে অবাক হবেন, মাকে আমি দু বার প্রেগ্ন্যান্ট বানিয়ে দিয়েছিলাম। মাকে প্রায় দিনেই সকালে আমার টাটকা বীর্য দিয়ে সকালের নাস্তা করাতাম মার মাই টিপে আর মুখ চুদে মুখে মাল ফেলে।
মার বয়স ৩৫ থেকে ৩৮ এর মধ্যে বাবা হয়ত তিন কি চারবার মার গুদ মারে। আর আমি এর মধ্যে তিন বছর গুন তিনশ পয়ষট্টি দিন গুন প্রতি দিন তিনবার, অর্থাৎ মোট ৩৬৫ গুন ৩ গুন ৩ = ৩২৮৫ বার মার গুদ মারি। আমি যখন একুশ বছরের যুবক ততদিনে তিন হাজার বার মার গুদ মারা হয়ে গেছে। আমার চোদন খেয়ে খেয়ে মা আরো সুন্দরী ও আকর্ষনীয়া আর মাই পাছা ভারী ডবকা নারীতে পরিনত হয়েছে ততদিনে।
যাইহোক সুদীপের ঘটনা এরও বছর তিনেক পরের কথা। মার তখন ৪১ চলছে (অর্থাৎ ৪০+) আর আমার ২৪। মাকে নিজে চোদার পাশাপাশি বাইরের লোক দিয়েও চোদানো শুরু করেছি আরো আগেই। রাতে আমি চুদতাম আর দিনে আমি ভার্সিটি যাবার আগে বা পরে মাকে ক্লায়েন্টের কাছে রেখে যেতাম চোদানোর জন্য। আমার খুব ঘনিষ্ঠ কোন বন্ধু বা বিশ্বস্ত কোন ক্লায়েন্ট ছাড়া আর কাউকেই বাসায় করতে দিতাম না মাকে। নিরাপত্তার ব্যাপারে সবসময়ই আমি সজাগ ছিলাম। মাকে দিয়ে চোদাচুদি ইচ্ছামত করলেও পরিবারের মান মর্যাদা
যাতে কিছুতেই ক্ষুন্ন না হয় সেদিকে আমি সচেতন ছিলাম। আমরা সবসময়ই
কঠোর গোপনীয়তা অবলম্বন করতাম। কাজেই সুদীপ যখন মাকে লাগানোর জন্য
ডেট চাইল তখন আমি ইচ্ছা করেই প্রথমে মার মাসিকের দোহাই দিয়ে ওকে
নিবৃত্ত করি। কিন্তু সে এসেছে যখন মার গুদ না মেরে কিছুতেই সে যাবে না।
সুদীপ আমাকে বলল যে সে নাকি দেশে আসে একমাত্র মার গুদ মারার জন্য, মার মত এত সুন্দর আর রসালো গুদ নাকি সে বিদেশেও খুঁজে পায়নি কারো। আর মার সুন্দর একজোড়া স্তন আর তানপুরার খোলের মত পাছাটার নাকি কোন তুলনা সে দিতে পারবে না। আর মার মত এত নম্র এত লাজুক আর এত অনুগত মেয়ে নাকি আর কোথাও সে দেখেনি। মাকে সে আমার সাথে মিলে একসাথে চুদতে চায় তাই জানাল আমাকে। মাকে ঠান্ডা করতে যে ডাবল বাড়া প্রয়োজন এটা সে খুব ভাল করেই জানত।
সুদীপ এর আগে যতবার এসেছে শুধু মার গুদই মেরেছে। ওকে আমি এবার মার পোদ টা ট্রাই করে দেখতে বললাম। সে মার গুদে হাত দিয়ে ধরে দেখল আর বলল, ‘গুদটা এখনও আগের মতই নরম আর রসালো কোয়ার মত আছে মনে হচ্ছে…কিন্তু হ্যাঁ এবারে তোমার মার পোদটাও মারব…দেখি কেমন পোঁদেলা হয়েছে তোমার মাগীটা’। আমি ওকে মার গুদে ডাবল বাড়া দিতে চায় কিনা জিজ্ঞাসা করলাম। ও বেশ পুলকিত হল আমার প্রস্তাবে। মা সবসময় রাজী না হলেও বিশেষ সময়ে অনেক সময় আমি মাকে রাজী করাই গুদে একই সাথে ডাবল বাড়া নেয়ার জন্য। অনেক সময় অনেক ক্লায়েন্ট বেশী টাকা দিয়ে ডাবল বাড়া দিতে চায় মার গুদে। সেগুলোকেও বিবেচনা করে করতে দিতে রাজী হই মাঝে মাঝে।  
সুদীপের জন্য শুক্রবার সারাদিন মাকে বুকিং দিয়ে রাখলাম। সুদীপের ফ্ল্যাটেই মাকে চোদার জন্য ঠিক করলাম আমরা। ওর অনেক বড় ফ্ল্যাট পুরোটাই খালি পরে আছে। সকালেই সুদীপ কেয়ারটেকারদেরকে বিদায় করে দিয়েছে। ড্রাইভারকেও বিদায় দিয়ে দিল সে আমাদেরকে নিয়ে আসার পরে। মাকে ওর ঘরে ঢোকানোর আগেই লিফট থেকে বের হয়ে সম্পূর্ণ ল্যাংটা হতে হল। সুদীপ তার বাসায় মাকে সম্পূর্ণ উলঙ্গ করে ঢোকাতে চায়। ওর বাড়ীতে কোন কাপড় পরা নিষেধ মেয়েদের জন্য। ঘরে ঢুকেই আমরা চমকে গেলাম। সুদীপের আরেকজন বন্ধু
আমাদের জন্য অপেক্ষা করেছিল আগে থেকেই। সুদীপ আমাকে বলল
‘সরি আগে থেকে না বলার জন্য, ও হল শুভ্র আমার খুব কাছের বন্ধু, তোমার
মাকে আমরা আজ তিনজন মিলেই চুদব সারাদিন ধরে। শুভ্র খুব ভাল ছেলে,
মেয়েদেরকে সে খুব আনন্দ দিতে পারে তাই না শুভ্র?’ শুভ্র নামের লোকটি
হাসি দিয়ে মাথা নাড়াল। আমাদের তিনজনের সবার বয়সই ২৫-২৭ এর মধ্যে। মার বয়স ৪১ বছর আর মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে আমাদের সামনে দাঁড়িয়ে ছিল। আমাদের তিনজনেরই বাড়া ঠাটিয়ে তখন লকলক করছিল মার নগ্ন শরীর দেখে। সুতরাং মার গুদ আজ তিন তিনটে বাড়াই গিলবে। চলবে…
মাকে আমরা পালা করে কোলে বসিয়ে, দাঁড় করিয়ে, উপুড় করে, শুইয়ে বিভিন্ন ভঙ্গিতে পালা করে চুদলাম। থ্রি এক্স এর মাগীদের মত করেই মা আর্তনাদ করে আমাদের বাড়ার ঠাপ খেল তার যৌনাঙ্গে। তিন তিনটে বাড়ার ঠাপ খাওয়া যেনতেন ব্যাপার নয়। মার গুদটা ছিল বাড়া গেলার জন্য আদর্শ। শুভ্রকে মার মুখে মাল ফেলতে বলে আমি মার পেটে আর স্তনে এবং সুদীপকে মার গুদের ভেতরেই মাল ফেলতে বললাম। অর্থাৎ আমরা যে যেখানে মাকে চুদছিলাম বাড়া দিয়ে সে সেখানেই বীর্যপাত করল মাকে উপভোগ করতে করতে।
এরপরে আমরা দুজন মিলে একইসাথে মার গুদ ও পোদে বাড়া ঢুকিয়ে মাকে ডাবল পেনিট্রেশান করালাম। মা দারুন আনন্দ পাচ্ছিল একসাথে দুটো বাড়া দিয়ে ঠাপ খেয়ে। সুদীপ মাকে দিয়ে তার বাড়া চোষাচ্ছিল আর এদিকে আমি আর শুভ্র মিলে মার দুই ফুটোতে চুদছি আয়েশ করে। পাঠক হয়ত খেয়াল করে থাকবেন যে আমরা কেউই কিন্তু কনডম পরে মার ফুটোতে বাড়া ঢোকাইনি সেদিন। গ্রুপ সেক্স করলে সাধারনত কনডম না পরেই মাকে লাগাতে দেই আমি। বারবার কন্ডম খোলা পরা এক ঝামেলা। তবে আমি পাঠকদের উৎসাহিত করব কনডম ব্যবহার করতে এবং নিরাপদ যৌনমিলন এর অভ্যাস করতে। নিজের গার্লফ্রেন্ড, পতিতা বা যে কোন পরনারীকে চুদতে গেলে অবশ্যই কনডম পরবেন।
আমরা এরপর মার মুখে একসাথে মাল ফেললাম। মা আমাদের বাড়া চেটে চেটে মাল খেল মজা করে করে। শুভ্রের কি একটা কাজ থাকাতে সে চলে গেল এর পর। আমি আর
সুদীপ মাকে আরো দুইবার করে মোট চারবার গুদ মারলাম। প্রতিবারেই মার
গুদের ভেতর মাল ফেললাম আমরা। আমাদের সব বীর্য শেষ করলাম মাকে
চুদে। সুদীপ আমাকে ধন্যবাদ জানাল মাকে নিয়ে আসার এবং এভাবে চুদতে
দেয়ার জন্য। আমি তাকে এটা কোন ব্যাপার না বললাম। মার গুদ ওর জন্য
সবসময়ই ফ্রি। ও যতবার ইচ্ছা চায় চুদতে পারবে মাকে সম্পূর্ণ ল্যাংটা করে।
আবরার সুভীন, রাকিব, নাদিম, শাহীন এর পরে সুদীপ কেও মার গুদ ফ্রি তে মারতে দিতাম আমি। এরা পাঁচজন আমার খুবই ঘনিষ্ঠ ও বিশ্বস্ত। আমার লম্পট মার দেহ এদের জন্য সবসময় উন্মুক্ত। এরা আমার বাসার ঠিকানা জানত আর চাইলেই বাসায় এসে এরা মার গুদ মেরে যেত যখন খুশী।

No comments:

Post a Comment