Sunday, August 31, 2014

SAKIB KHAN & APU BISWAS AR SEX VIDEO



                                          SAKIB KHAN & APU BISWAS AR SEX VIDEO

Bangla Choti ড্রাগের ঘোরে শালিনীর মনে হল যেন কেউ তাকে অবলীলায় জল থেকে খানিক তুলে ধরে তার শরীরের নীচে ঢুকে পড়ল সেই বাথটাবের মধ্যে। তারপর তার শরীরটা আস্তে আস্তে আবার নামিয়ে নিল সেই দেহটার ওপর। নিজের শরীরের স্পর্শে অনুভব করল তার নীচে শুয়ে শক্ত সমর্থ সম্পূর্ন নগ্ন এক পুরুষ। নিজের কোমল ত্বকের সাথে সেই পুরুষালী শরীরের ছোয়া একটা ভিষন ভালো লাগা অনুভূত হতে থাকল শালিনীর। কি পেশিবহুল। যে ছাতির ওপর নিজের পিঠটা শোয়ানো রয়েছে সেটার প্রতিটা পেশি সে অনুভব করতে পারছে। শালিনীর দু’পাশ থেকে দুটো হাত ধীরে ধীরে জড়িয়ে ধরল তাকে। আরো বেশি করে সেই দেহটার সাথে মিলিয়ে নিল যেন। শালিনীও সম্পূর্ন ভাবে তার শরীরের ভার ছেড়ে দিল নিচে পড়ে থাকা দেহটার ওপর। দেখতে দেখতে দুপাশ থেকে দুটো শক্তিশালী পা তার নিজের পাদুটোকেও বেড় দিয়ে ধরল। সে এখন এক শক্তিশালী প্রকৃত পুরুষের আলিঙ্গনে বন্দি। আষ্টেপৃষ্টে তাকে জড়িয়ে ধরেছে নিচের থেকে সেই আগুন্তুক। ভালো লাগছে শালিনীর। ভিষন ভালো লাগছে। এরকম একটা পুরুষালী দেহের মধ্যে ধরা দিয়ে মনটা আনন্দে ভরে উঠছে তার। আগুন্তুকের গরম নিঃশ্বাস অনুভব করছে ঘাড়ের ওপর। শিরশির করে উঠল তার শরীর। গায়ে কাঁটা দিয়ে উঠল। তাকে জড়িয়ে ধরে থাকা হাতটা দুটোকে নিজের হাত দিয়ে বোলাতে বোলাতে বুঝতে চেষ্টা করতে লাগল তার সেই হাতের শক্তির পরিমাপ। কি অসম্ভব শক্তিশালী ওই হাত দুটো। আর সেই হাত গুলোর নিষ্পেশনে আরো পুলোকিত হয়ে উঠতে লাগল শালিনী। এরকম কঠিন বাহুডোরে বাঁধা পড়ার স্বপ্ন তো সব মেয়েরাই দেখে।
শালিনী অনুভব করতে লাগল তার শরীরের নীচে আরো একটা বিশেষ কিছুর উপস্থিতি। বেশ বড়সড় কোন নরম বস্তু আস্তে আস্তে পরিমাপে যেন বেড়ে উঠছে। ধীরে ধীরে কঠিন হয়ে উঠছে। সেটা কি, তা শালিনীর বুঝতে কোন অসুবিধাই হবার নয়। শালিনী একটু সরে যাওয়ার চেষ্টা করল। যাতে সেটা নিজের মত করে আরো বেড়ে ওঠে। তার বড় হতে যাতে কোন বাধার সৃষ্টি না হয়। কিন্তু আগুন্তুক যে তা চায় না। সে চায় না তার শরীরের থেকে শালিনীর শরীরের এতটুকু বিচ্যুতি। তাই শালিনী সামান্য একটু সরার চেষ্টা করতেই তার বলিষ্ঠ হাত দিতে শালিনীকে ধরে আবার নিজের শরীরের সাথে চেপে ধরল। তাতে শালিনীর খারাপ লাগার কথা নয়। এভাবে একটা বলিষ্ঠ হাতের আলিঙ্গন ক’জন পায়। স্বেচ্ছায় সে নিজেকে মেলে ধরল সেই পুরুষের শরীরের সাথে। পরম আবেশে।
শালিনীকে নিজের শরীরের সাথে এক হাত দিয়ে চেপে ধরে ক্যাপ্টেনের দ্বিতীয় হাত তখন খেলে বেড়াচ্ছে শালিনীর সারা শরীরে। পেট, তলপেট, থাই ঘুরে সেটা এসে থামলো শালিনীর নরম বর্তুলাকার মাই জোড়ায়। চটকাতে শুরু করল সেদুটিকে পালা করে। পিশে দিতে থাকল বড় হাতের থাবার মধ্যে। আর তাতে আরামে শালিনীর চোখ আপনা থেকে বুজে এল। লাল মিহি ঠোটদুটো অল্প ফাঁক হয়ে গিয়ে একটা অব্যক্ত শিৎকার বেরিয়ে এল তার মুখ থেকে। আহহহহহহহহহহ। এবার আর এক হাতে নয়। শালিনীর শিৎকারে ক্যাপ্টেন বেড় দিয়ে রাখা হাতটাকে ছেড়ে সেটাকেও কাজে লাগালো দ্বিতীয় মাইটাকে সেই হাতের তালুবন্দি করতে। চটকে দিতে। দু’আঙুলের ফাঁকে মাইয়ের বোঁটাগুলোকে ধরে ধীরে ধীরে টেনে দিতে লাগলো। মুচড়ে দিতে লাগল আস্তে আস্তে। আর সেই রগড়ানিতে শালিনীর আরামের পারদ তখন উর্ধমূখি। সারা শরীর জুড়ে আরামটা ছড়িয়ে পড়ছে। নেমে গিয়ে জড়ো হচ্ছে দু’পায়ের ফাঁকে। উম্মম্মম্মম্মম্মম্মম্ম। মুখ দিয়ে বেরিয়ে আসছে খুব হাল্কা গোঙানি। নিজের বুকটাকে চিতিয়ে আরো বেশি করে ধরা দিতে চাইছে সেই হাতের নিষ্পেশনে। আরো ভালো লাগছে কোমরের নীচে ছুয়ে থাকা শক্ত গরম বাঁড়ার ছোয়া। কি বিরাট সেটি। আন্দাজে বোঝার চেষ্টা করল সে। বেশ বড়। এত বড় আগে কখনও পায়নি শালিনী। একটা কেমন ভয় মিশ্রিত আনন্দ খেলে গেল মনে। এত বড়। পারবে কি নিজের মধ্যে ঢুকিয়ে নিতে? ভয় অনিশ্চয়তার। আনন্দ সেটার দ্বারা নিজের শরীর মন্থিত হবার সুখ। আসছে। ধীরে ধীরে চরম আরাম পাবার মুহুর্ত ঘনিয়ে আসছে। ভাবতেই আবার জল কাটা শুরু হয়ে গেল পায়ের ফাঁকে। নিজের পাদুটোকে ছড়িয়ে শরীরের নীচে রাখা দুটো বলশালী থাইয়ের ঘসতে লাগল। মেলে ধরতে চেষ্টা করল নিজের তলপেটটা শূন্য হাওয়া। বাথটাবের উষ্ণ জলের মধ্যে সেই থাইয়ের সাথে নিজের থাইয়ের ঘর্শনে এক অবর্নণীয় সুখ পেতে লাগল সে। নিজের শরীরটাকে সাপের মত দুমড়ে মুচড়ে তার কোমর ছুয়ে থাকা বাঁড়াটাকেও ঘসতে শুরু করল। সেই তপ্ত বাঁড়ার কাঠিন্যের স্পর্শ পেয়ে পাগল হয়ে উঠতে লাগল যেন। তার পিঠের নীচের প্রতিটি রোমকূপের মধ্য দিয়ে সেই বাঁড়ার তাপ যেন ছড়িয়ে পড়তে লাগল তার শরীরে।
এদিকে ক্যাপ্টেনের একটা হাত ততক্ষনে শালিনীর মাই ছেড়ে আবার তার শরীরে ঘুরে বেড়াতে শুরু করে দিয়েছে। ভেজা শরীরের ওপর হাতের ছোয়া শালিনীকে আরো বেশি করে কামাতুর করে তুলতে লেগেছে। মাথার মধ্যে একটাই চিন্তা ঘুরছে, কখন কোমরের নীচের ওই ভিমকায় বাঁড়া তার শরীরে প্রবেশ করবে। তার কামনাতপ্ত শরীরটাকে ঠান্ডা করবে। যত ভাবছে, তত আর নিজেকে যেন সামলে রাখতে পারছে না।
ক্যাপ্টেনের হাত শালিনীর শরীরে ঘুরতে ঘুরতে তলপেট বেয়ে তার থাইতে এসে থামল। দুহাত দিয়ে মাংশল থাইদুটোকে ডলতে ডলতে তুলে নিজের থাইয়ের ওপর এমন ভাবে রাখল যাতে শালিনীর দুপাটা আরো অনেক ফাঁক হয়ে তার গুদটা বেশ খানিকটা হাঁ হয়ে খানিক খুলে গেল। আর সেই ফাঁক হয়ে থাকা গুদের ওপর বাথটাবের উষ্ণ জল ঢেউএর মত আছড়ে পড়তে লাগল যার ছোয়া পেয়ে শালিনীর সারা শরীরটা এক নতুন ধরনের আরামে বিবশ হয়ে যেতে লাগল। গুদের মধ্যে থেকে চুঁয়ে বেরিয়ে আসা রসের পরিমান বৃদ্ধি পেল।
ক্যাপ্টেন শালিনীর থাইয়ে হাত বোলাতে বোলাতে ডান হাতটাকে তার গুদের ঠিক ওপরটাতে নিয়ে গিয়ে তাক করল জলে ভেজা গুদটাকে। এবার সে আঘাত হানতে চলেছে শালিনীর সবথেকে সংবেদনশীল জায়গায়। তাকে নিয়ে যেতে চলেছে কামনার শিখরে।
ক্যাপ্টেনের হাত গিয়ে পড়ল শালিনীর মেলে রাখা গুদের ওপর। পুরো গুদটা ক্যাপ্টেনের হাতের তালুর মধ্যে হারিয়ে গেল যেন। পুরো গুদটাকেই কচলে দিল ক্যাপ্টেন নিজের হাতের মধ্যে। শালিনীর গুদটা ক্যাপ্টেনের হাতের তালুবন্দি হতে নিজের পাদুটোকে যথা সম্ভব মেলে ধরল ক্যাপ্টেনের সুবিদার্থে। ক্যাপ্টেনও সেই সু্যোগে মেলে রাখা গুদের কোঠটা একটা আঙুলের চাপে রগড়ে দিল। শালিনী চিৎকার করে উঠল অকস্মাৎ এই আক্রমনে, ‘ওওওওওওও আআআআআআ ইসসসসসসসসসস।’ কিন্তু নিজেকে সেই আক্রমন থেকে গুটিয়ে নেবার পরিবর্তে নিজের শ্রোণীদেশকে আরো চিতিয়ে ধরল ক্যাপ্টেনের হাতের নাগালে। আরো আঘাত যেন পেতে চায় সে, এভাবে, ওই নরম সংবেদনশীল জায়গায়।
ক্যাপ্টেনের দু হাত ঘুরে বেড়াতে লাগল শালিনীর সারা শরীরে। একটা হাত শালিনীর গুদের ওপর ফুলে ওঠা কোঠটা রগড়ে চলেছে। আর একটা হাত শালিনীর মাইগুলো আর তার নিপিলগুলোকে টিপছে, চটকাচ্ছে, টানছে। শালিনীর সারা শরীর আসন্ন সঙ্গমের আশায় অধীর হয়ে উঠতে লাগল। গুদের ওপর উষ্ণ জলের ঝাপটা যেন আরো উষ্ণতর হয়ে উঠেছে। পা ফাঁক করে রাখার কারনে খোলা গুদের মধ্যে তখন জলের আনাগোনা অনুভুত হচ্ছে। মনের গভীরে ওখানে জলের ঝাপটা নয়, আরো বেশি কিছু আশা করতে লাগল শালিনী। কিছু কঠিন। কিছু বৃহৎ। যেটা তার শরীরের অনেক গভীরে গিয়ে তাকে আরামের চরম শিখরে পৌছে দিতে পারবে। ভাবতেই গুদের থেকে রসক্ষরণ আরো বেড়ে গেল তার। গুঙিয়ে উঠল সম্ভাব্য আরামের চিন্তায়। আর সে কথা চিন্তা করতে করতে নিজের হাতটা বাড়িয়ে ধরার চেষ্টা করল কোমরের নীচে লেগে থাকা ক্যাপ্টেনের বাঁড়াটা।
শরীরের নীচে চাপা পড়ে থাকা বাঁড়াটাকে হাতের নাগালের মধ্যে চট করে ধরতে একটু অসুবিধাই হচ্ছে শালিনীর। তাও খানিক চেষ্টা করতেই তার হাত গিয়ে ঠেকল তপ্ত বাঁড়াটায়। ইস। কি গরম ওটা। চেষ্টা করল হাতের তালুতে বেড় দিয়ে ধরতে বাঁড়াটাকে। নাঃ। অসম্ভব। এতটাই মোটা সেটা, শালিনীর পক্ষে সম্ভব নয় একহাতের বেড়ে সেটাকে পুরো ধরার। তাও যতটা পারল তাই নিজের তালু বন্দি করে নিল বাঁড়াটাকে। কি কঠিন হয়ে রয়েছে। আস্তে আস্তে হাতটাকে ওপর নীচে করে বোঝার চেষ্টা করতে লাগল সেটার সম্পূর্ন মাপ। ইস। কি বড়। কতটা লম্বা সেটার সাইজ।
বাঁড়ার ওপর শালিনীর হাত পড়তেই, ক্যাপ্টেনের হাত থেমে গেছে ওর শরীরের ওপর। চুপ করে রয়েছে সে। শুধু তার নিঃশ্বাসের গভীরতা বেড়ে গেছে। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে শালিনীর ঘাড়ে। তার বাঁড়ার ওপর শালিনীর নরম হাতের ছোয়া উপভোগ করতে ব্যস্ত। শালিনী বাঁড়ার গায়ে সরু চাঁপাকলির মত আঙুলের বেড় দিয়ে সেটার গা বেয়ে শেষ প্রান্তে পৌছে গেছে। হাতের তালুর মধ্যে পেয়ে গেছে বাঁড়ার মাথাটা। বিশাল বড় একটা সুপারী যেন। সেটাকে ধরে নিজের আঙুল দিয়ে সামান্য একটু চাপ দিল। ঘসে দিল বলা ভালো। আর সেই টুকু ঘসাতেই ক্যাপ্টেনের পুরো শরীরটা কেঁপে উঠল। যেন কারেন্ট বয়ে গেল শরীরের মধ্যে দিয়ে। মুখ দিয়ে আপনা আপনি শিৎকার বেরিয়ে এল, ‘ওহহহহহহহহহ’। শালিনীর পেছনে থাকার ফলে সে ক্যাপ্টেনের বাঁড়াটা দেখতে পাচ্ছে না ঠিকই, কিন্তু হাতের পরশে তার বুঝতে অসুবিধা হচ্ছে না যে একটু একটু করে বাঁড়ার মাথার ছেদা থেকে রস বেরুতে শুরু করেছে ক্যাপ্টেনের মাথার মধ্যে তৈরী হওয়া যৌন উত্তেজনায়। তাই হাতের তালুতে প্রি-কামের স্পর্শ পেতে শুরু করেছে সে। বাঁড়া নিয়ে খেলা করার সময় তার পার্টনারের প্রি-কাম বেরুলে শালিনী বরাবরই খুব খুশি হয়। কারন সে বোঝে যে তার বাঁড়া নিয়ে ম্যানিপুলেশনটা ঠিক দিকেই চলছে। সেই মুহুর্তে তার পার্টনার সম্পূর্নভাবে তার ওপর নির্ভরশীল হয়ে উঠছে। আর প্রি-কাম তো বিশেষ লুব্রিক্যান্টের কাজ করে। তাই সেটা নিজের হাতের তালুতে নিয়ে বাঁড়ার মাথাটাকে আরো ভালো করে চটকাতে লাগল। সেটার সাহায্যে পুরো বাঁড়াটার গাটা যতটা সম্ভব বেড় দিয়ে ধরে খেঁচার মত কর হাতটাকে আগুপিছু করে যেতে লাগল। তার এই কাজের ফলে ক্যাপ্টেনের নিঃশ্বাসের গতি যেন বৃদ্ধি পেল।। আরো ঘন ঘন নিঃশ্বাস পড়তে লাগল শালিনীর ঘাড়ের ওপর। আর সেই সাথে মুখের মধ্যে থেকে একটানা আরামের গোঙানি বেরিয়ে আসতে থাকল। আহহহহহ আহহহহহহ আহহহহহহ। আরামে চোখ বন্ধ হয়ে আসতে লাগল ক্যাপ্টেনের। শালিনী বাঁড়া খেঁচতে খেঁচতে ততক্ষনে হাতে ধরা বাঁড়ার মাথার ঠিক নিচে পৌছে গেছে। আর সেখানটাতে নিজের নখের একটা আঁচড় কাটতেই ক্যাপ্টেন প্রায় লাফ দিয়ে উঠল। তা বুঝে শালিনীর ঠোটে হাল্কা হাসি খেলে গেল।
ক্যাপ্টেন বুঝতে পারছে এভাবে শালিনীর হাতে বেশিক্ষন তার বাঁড়া ধরা থাকলে আর নিজেকে সামলাতে পারবে না। তার অভিষ্ট কার্য সিদ্ধি হবার আগেই নিজেকে শালিনীর হাতে সমর্পন করে ফেলবে। সেটা কখনই হতে পারে না। এত সুন্দর করে শালিনী তার বাঁড়া খেঁচে দিচ্ছিল যে খানিকক্ষনের জন্য তার ওপর প্রবীনদের দেওয়া দ্বায়িত্ব ভুলে গিয়েছিল। তাই অনিচ্ছা সত্তেও প্রায় নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে জোর করে শালিনীর হাতটা নিজের বাঁড়ার ওপর থেকে সরিয়ে দিল।
ক্যাপ্টেনের বাঁড়া থেকে হাত সরে যেতে শালিনী ঘুরে বসার চেষ্টা করল। কিন্তু ক্যাপ্টেনের শক্তিশালী হাত তা হতে দিল না। শক্ত করে শালিনীকে সেই ভাবে নিজের শরীরের ওপর পেছন থেকে চেপে ধরে রেখে দিল ক্যাপ্টেন। এতটুকু নড়ার সুযোগ নেই শালিনীর। কি করে আর সে। আস্তে আস্তে নিজের শরীরটা ছেড়ে দিল ক্যাপ্টেনের চওড়া ছাতির ওপর। আর সেই ফাকে কাপ্টেনের হাত আবার তার শরীরের ওপর ঘুরতে শুরু করে দিয়েছে অনুভব করল। আবার সেই হাত গুলো তার মাইগুলো ডলতে লেগেছে। চটকাতে শুরু করেছে। আর তাতে আবার নতুন করে শালিনীর শরীর গরম হতে আরম্ভ করে দিল। মাইয়ের বোঁটাগুলো ধরে যখন ক্যাপ্টেন আবার টেনে টেনে দিচ্ছিল, শালিনীর মনে হচ্ছিল যেন শরীরের মধ্যে দিয়ে একটা শিরশিরানী সারা দেহে ছড়িয়ে পড়ছে। পায়ের ফাঁকে তখন দ্বিগুন বেগে রসক্ষরণ হতে শুরু করে দিয়েছে। শালিনীর নাকের পাটা ফুলে উঠতে লাগল। মুখ দিয়ে ঘন ঘন শিৎকার বেরিয়ে আসতে শুরু করল আবার।
বাঁ হাতে শালিনীর মাই চটকাতে চটকাতে ক্যাপ্টেনের ডান হাত পৌছে গেছে তার গুদের ওপর। সেখানে একটা আঙুল তার কোঠটা নিয়ে খেলা শুরু করেছে আবার। শালিনী ক্যাপ্টেনের সুবিদার্থে পাদুটোকে আরো ভালো করে মেলে ধরে গুদটাকে হাতের নাগালে তুলে ধরল। ক্যাপ্টেন একটা আঙুল গুদের কোঠের ওপর রেখে হাতের আর একটা আঙুল নিয়ে গিয়ে স্পর্শ করল গুদের ছেদার মুখে। বোঝার চেষ্টা করল কতটা রসে উঠেছে শালিনীর গুদ। যখন দেখল যে রসে ভেসে যাচ্ছে গুদের মধ্যেটা, তখন হাতের আঙুলের মধ্যমাটা নিয়ে রাখল গুদের ঠিক মুখে আর তারপরই আস্তে আস্তে সেটাকে শালিনীর গুদের মধ্যে পুরে দিতে লাগল।
ক্যাপ্টেনের হাতের আঙুলটা শালিনীর কাছে মনে হল যেন যে কোন মানুষের একটা সাধারন সাইজের বাঁড়ার মত, এত মোটা সেটা। আর তাই, সেই আঙুলটা সরসর করে গুদের মধ্যে ঢুকে যেতেই যেন ৪৪০ ভোল্ট কারেন্ট পাস করে গেল গুদের মধ্যে থেকে মাথার তালু অবধি। আজ পর্যন্ত শুধু আঙুল ঢুকলে এত আরাম পাওয়া যায়, শালিনীর জানা ছিল না। এত আঙুল নয়, যেন সত্যিকারের একটা মোটা বাঁড়া তার শরীরের মধ্যে প্রবেশ করেছে। ক্যাপ্টেন ধীরে ধীরে তার আঙুলটাকে আগুপিছু করতে শুরু করে দিয়েছে। প্রতিবার ঢোকাবার সাথে সাথে পুচ পুচ করে শালিনীর গুদের রস সেই আঙুলের সাথে বেরিয়ে আসছে। তার হাতের তালুটা সেই গুদের গরম আঠালো রসে ভরে উঠছে। শালিনীও দুহাত দিয়ে বাথটাবের কিনারা ধরে তলপেট তোলা দিয়ে দিয়ে ক্যাপ্টেনের সাথে সঙ্গত করতে থাকল নিজের পাদুটোকে ক্যাপ্টেনের থাইয়ের ওপর রেখে দিয়ে। ওহ। কি আরাম যে হচ্ছে তার। নিজের তলপেটের ভেতর একটা সুখ গড়ে উঠছে ধীরে ধীরে। সেটা ছড়িয়ে পড়ছে তার সমস্ত গুদের মধ্যের পেশিগুলোতে। আপনা থেকে গুদের পেশিগুলো সংকুচিত হয়ে ক্যাপ্টেনের আঙুলটাকে কামড়ে ধরার চেষ্টা করতে লাগল সে। নিজের কোমরের নীচে অনুভব করতে লাগল তার নীচে শুয়ে থাকা আগুন্তুকের বাঁড়ার সাইজ আরো যেন বেড়ে গিয়েছে। আরো তপ্ত হয়ে উঠেছে সেটা। এখন তার মাথার মধ্যে একটাই চিন্তা বিভোর হয়ে উঠেছে, ওর কোমরের নীচে পড়ে থাকা ওই কঠিন বাঁড়াটা তার চাই। চাই তার গুদের গভীরে। সেটা দিয়ে প্রান ভরে চোদন খেতে। আর যত সে কথা ভাবতে লাগল, তত তার মধ্যে সেই বাঁড়াটা পাবার ইচ্ছা দ্বিগুণ থেকে দ্বিগুনোতর হতে থাকল। ওফ। আঙুলে যদি এই সুখ, তাহলে ওই বাঁড়াটা যখন তার শরীরে প্রবেশ করবে, তখন না জানি কতটা সুখে সে ভাসবে।

No comments:

Post a Comment